ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাউফলের সেই ‘সেবা ক্লিনিক’ সিলগালা 

বাউফলের সেই ‘সেবা ক্লিনিক’ সিলগালা 

পটুয়াখালীর বাউফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ‘সেবা ক্লিনিক’ নামের একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় অস্ত্রপোচার কক্ষেই আঁখিনুর নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠে। মঙ্গলবার (১৬ মে) বেলা ১২টার দিকে ওই ক্লিনিক সিলগ্যালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজেদুর রহমান।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সেবা ক্লিনিকে অস্ত্রপোচারকালে ভুল চিকিৎসায় আখিনুর (১৯) নামে এক প্রসূতির মৃত্যু হওয়ার অভিযোগ উঠে। এমন অভিযোগের প্রেক্ষিতে জেলা সিভিল সার্জনের নির্দেশে অভিযুক্ত ক্লিনিকে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে ক্লিনিকের মালিকপক্ষের কাউকে পাওয়া যায়নি। ক্লিনিকের অভ্যর্থনাকারী ভ্রাম্যমাণ আদালতকে ওই ক্লিনিকের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। বৈধ কাগজপত্র না থাকায় ভ্রাম্যমাণ আদালত ওই ক্লিনিক সিলগালা করে দেন। একই সাথে অভ্যর্থনাকারী মোসা লিমাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজেদুর রহমান বলেন, ‘সেবা ক্লিনিক’ নামের ওই বেসরকারি প্রতিষ্ঠানটির কোনো বৈধ কাগজপত্র না থাকায় ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে পরবর্তী সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত ক্লিনিকের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

ক্লিনিক,ভুল চিকিৎসা,সিলগালা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত